Naya Diganta

চট্টগ্রামে ডেমু ট্রেনের সাথে মিনিবাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

চট্টগ্রাম নগরের খুলশী থানার ঝাউতলা ক্রসিংয়ে রেললাইনের ওপরে থাকা বাস, সিএনজিচালিত অটোরিকশার সাথে ডেমু ট্রেনের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো আটজন। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পুলিশ কনস্টেবল মো: মনিরুল ইসলাম, ডালিয়া কনস্ট্রাকশনের সার্ভিস ইঞ্জিনিয়ার বাহাউদ্দিন সোহাগ (২৮) ও পাহাড়তলী কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাতরাজ উদ্দীন শাহীন (১৯)। আহতরা হলেন- জমির উদ্দীন (৪০), শহীদুল ইসলাম (৪০), জয়নাল (২৬), জোবাইদা খানম (২০), আদনান (৭) ও মোহাম্মদ (১০)। দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
খুলশী থানা (ওসি তদন্ত) সাকিবুর রহমান নয়া দিগন্তকে জানান, ডেমু ট্রেনটি নাজিরহাট থেকে চট্টগ্রাম রেলস্টেশনে যাচ্ছিল। ঝাউতলা রেল ক্রসিংয়ে একটি সিএনজি অটোরিকশা ও একটি ম্যাক্সিমা হিউম্যান হলার রেললাইনের ওপর উঠে যায়। ট্্েরনটি দুই গাড়িকে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে নিয়ে যায়। অটোরিকশাটি আবার ছিটকে গিয়ে ওই এলাকায় দায়িত্বরত ট্্রাফিক সদস্যের ওপর পড়ে।
চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাসান চৌধুরী বলেন, এই ঘটনায় রেলওয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল গফুরকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দেবে। ঘটনার সময় গেটম্যানের অনুপস্থিতি ও ব্যারিকেড নামিয়ে না রাখার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।