Naya Diganta

চট্টগ্রামে ট্রেন-বাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৩

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি

চট্টগ্রামে ডেমু ট্রেনের সাথে বাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজন হয়েছে। এছাড়া আহত ৯ জনের মধ্যে ছয়জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন- মনির হোসেন (৪০), সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০) ও সাজ্জাদ (১৯)। তাদের মধ্যে মনির হোসেন সিএমপি (উত্তর) ট্রাফিক বিভাগের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া বাহাউদ্দিন ডালি কনস্ট্রাকশন নামে একটি প্রতিষ্ঠানের প্রকৌশলী ও সাজ্জাদ পাহাড়তলী কলেজের শিক্ষার্থী ছিলেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, ঝাউতলায় ট্রেন, বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এ পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ বিকেল ৩টায় বাহাউদ্দিন নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহতদের মধ্যে ছয়জন এখনো চিকিৎসাধীন আছেন।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর খুলশী থানার ঝাউতলা রেল ক্রসিংয়ে বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও অন্তত ১০ জন হন।

এ ঘটনা তদন্তে চট্টগ্রাম রেলওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল গফুরকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুজন সদস্য হলেন রেলওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার (সদর) ও চট্টগ্রামের রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি)।

সূত্র : ইউএনবি