Naya Diganta

রাজশাহী বার অ্যাসোসিয়েশনের সভাপতি মোজাম্মেল আর নেই

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী মোজাম্মেল হক (৭৮) আর নেই।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক পারভেজ তৌফিক জাহেদী এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে গত সোমবার সড়ক দুর্ঘটনায় আহত হন অ্যাডভোকেট মোজাম্মেল হক। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক
এদিকে, রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সভাপতি মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম এমপি।

এক শোক বার্তায় তিনি বলেন, মরহুম মোজাম্মেল হক রাজশাহীর আইনজীবীদের মাঝে অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ব্যক্তিত্ব ছিলেন। সাধারণ মানুষকে আইনি সহায়তা প্রদানে তার অবদান রাজশাহীবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মরহুম মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।