Naya Diganta

চট্টগ্রামে পিটিয়ে চালক হত্যার ঘটনায় গ্রেফতার ৩

চট্টগ্রামে মাইক্রোবাসকে ওভারটেক করতে সাইড না দেয়ায় বাসচালক আব্দুর রহিমকে পিটিয়ে হত্যা করার অভিযোগ করা হয়। গত রোববার রাতে নগরের আমিন জুট মিল এলাকা থেকে তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
এরা হলো মো: আনোয়ার হোসেন (২৮), মো: মোর্শেদ (১৯) ও মো: রবিউল (২৩)।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) মো: মোখলেসুর রহমান জানান, আসামিরা তিনজনই আতœীয়। গত শুক্রবার সন্ধ্যায় মাইক্রোবাসে করে তারা হাটহাজারী থেকে চট্টগ্রাম নগরের দিকে আসছিল। এসময় পথে মাইক্রোবাসকে ওভারটেক করতে সাইড না দেয়াকে কেন্দ্র করে তাদের সাথে দ্রুতযান স্পেশাল সার্ভিসের চালক আব্দুর রহিমের কথা কাটাকাটি হয়। পরে তারা নগরের বায়েজিদ এলাকায় বাসের গতিরোধ করে ওই বাসচালককে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে ওই চালক অজ্ঞান হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। একই দিন ওই তিন আসামি আরো এক চালককে মারধর করে।
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, হত্যার ঘটনায় নিহত রহিমের স্ত্রী বাদি হয়ে বায়েজিদ থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি রাতে ঘটায় তাৎক্ষণিক মাইক্রোবাসটি শনাক্ত করা সম্ভব হয়নি। পরে আমরা বিভিন্ন স্থান থেকে ৭০টি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে প্রথমে গাড়িটি শনাক্ত করি, পরে তাদের গ্রেফতার করা হয়।