Naya Diganta

নাতির কাঁধে ভর দিয়ে ভোট কেন্দ্রে আব্দুল মান্নান

নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫)

তৃতীয় ধাপে অনুষ্ঠিত বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের নির্বাচনে নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫)।

বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর এলাকায় ৩ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে গিয়ে এমন চিত্র দেখা গেছে। এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। শুরু থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল অনেক।

জানতে চাইলে আব্দুল মান্নান আকন্দ বলেন, আর ভোট দিতে পারবো কি না আল্লাহ জানেন।

এটাই হয়তো শেষ ভোট! তাই নাতিদের কাঁধে ভড় করে ভোট দিতে এসেছি। আল্লাহর ইচ্ছায় ভোট দিয়ে আসছি, কিছুটা কষ্ট হয়েছে তার পরেও আসছি। আমি যাকে ভোট দেবো তার জন্য দোয়াও করেছি রাতে, এখনো দোয়া করি, যাকে ভোট দিয়েছি সে যেন নির্বাচিত হয়।

আব্দুল মান্নানের নাতি সৈকত বলেন, দাদু আগে থেকে বলে রেখেছে ভোট দেবে। তাই তাকে নিয়ে এসেছি তার ভোট দেয়ার জন্য। তার যে বয়স হয়েছে তাতে আমাদের দুইভাইয়ের জন্য যদিও অনেক কষ্ট হয়েছে। কিন্তু কি করার অটোরিকশা করে ভোটের জন্য এসে এখন
আবার নিয়ে যাচ্ছি।

পাথরঘাটা উপজেলায় সদর, চরদুয়ানী, নাচনাপাড়া ও রায়হানপুর এই ৪টি ইউনিয়নে আজ ভোট গ্রহণ হয়েছে। এর মধ্যে সদর ইউনিয়নের ইভিএম এর মাধ্য ভোটগ্রহণ হয়। অন্য ৩টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমেই ভোট হয়েছে।