Naya Diganta

উখিয়ায় ৩ লাখ ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ ইয়াবার চালানসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ঘটনাস্থল থেকে আরো চারজন পালিয়ে গেছেন।

রোববার সকালে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি দল উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার ও দু’জনকে আটক করা হয়।

র‌্যাব জানায়, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দু’টি বস্তাসহ ধামনখলী গজুঘোনার মো: সোনা আলীর ছেলে আব্দুল মালেক (২৭) ও মো: আলমের ছেলে মো: ওসমান গণিকে (২২) আটক করে। পরে বস্তা দু’টিতে তিন লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় দায়ের করা মামলায় উখিয়া রহমতের বিলের সিরাজের ছেলে মো: শাহজাহান (৪৫), ধামনখালীর আব্দুস সালামের ছেলে রবিউল শামীম ওরফে বাবুইশ্যা (২২), রহমতের বিলের কলিমুল্লাহর ছেলে কামাল উদ্দিন (৩২) ও ধামনখালীর নুরুল ইসলামের ছেলে মোহসেন আলীকে (২৪) পলাতক আসামি করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য জানান। তিনি বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ আটকদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখুন: