Naya Diganta

নতুন ই-কমার্স সাইট অরিজিনাল স্টোর

দেশের আইটি পণ্য আমদানিকারক ও সরবরাহকারী প্রতিষ্ঠান অরিজিনাল স্টোর লিমিটেড ‘আগে পণ্য তারপর টাকা’ স্লোগানে চালু করল অরিজিনাল স্টোর বিডি ডটকম (ড়ৎরমরহধষংঃড়ৎবনফ.পড়স) নামে অনলাইন প্লাটফর্ম। দেশের সর্ববৃহৎ আইটি মার্কেট মাল্টিপ্লান কম্পিউটার সিটি সেন্টারে সাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি মো: শাহিদ-উল-মুনীর। তিনি বলেন, কোভিড-১৯ মহামারী দীর্ঘায়িত হওয়ায় ভোক্তাদের জীবনযাত্রা ও স্বাভাবিক চলাচল বাধাগ্রস্ত হয়েছে এবং আইটি পণ্য কেনার ক্ষেত্রে তারা অনলাইন মার্কেটের ওপর আরো বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। সে ক্ষেত্রে বাংলাদেশের বৃহৎ রিটেইল আইটি পণ্য ও সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান অরিজিনাল স্টোর লিমিটেড তাদের নিজস্ব অনলাইন শপিং চ্যানেলের মাধ্যমে ভোক্তাদেরকে পণ্য কেনার সুযোগ করে দিয়েছে।
অরিজিনাল স্টোর লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো: আবুল কালাম আজাদ বলেন, দেশের অনেক ই-কমার্সের ভিড়ে মানসম্মত সার্ভিস নিয়ে ঝামেলা পড়তে হয় গ্রাহকদের। তাই উন্নত সেবার লক্ষ্য নিয়ে সঠিক দামে, ভালো ব্র্যান্ডের সব অরিজিনাল পণ্য সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে সবার মুখে হাসি ফোটাতে চায় অরিজিনাল স্টোর।
যাত্রা শুরু উপলক্ষে বেশ কিছু অফার ও ডিসকাউন্ট মিলবে অরিজিনাল স্টোরে। কমপক্ষে ১০০ টাকার পণ্য কিনে র্যাফেল ড্রয়ের মাধ্যমে যেকোনো ভাগ্যবান ক্রেতা পাবেন ৩২ ইঞ্চি একটি স্মার্ট টিভি, এয়ার টিকিটসহ অসংখ্য পুরস্কার। এই অফার চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।