Naya Diganta

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ মৃত্যু

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ মৃত্যু

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। এই সময় নতুন করে আরো ১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো: মেজবাউল আলম জানান, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে বুধবার সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে ৪৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৫ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ২১ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ১৭৮ নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫ দশমিক ৩১ শতাংশ। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৩৬৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৩৩৪ জন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ৭৬০ জন মারা গেছেন।

বর্তমানে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৭৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২৪২ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।
সূত্র : ইউএনবি