Naya Diganta

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জামায়াতের

সোমবার (১৩ সেপ্টেম্বর) একটি জাতীয় দৈনিকের শেষ পৃষ্ঠায় ‘এহসান গ্রুপের প্রতারণায় তোপের মুখে ১২০০ কর্মী’ শিরোনামে প্রকাশিত খবরে জামায়াতকে জড়িয়ে যে মিথ্যাচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগীয় কমিটির সদস্য ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মো: আবদুল জব্বার।

সোমবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, ১৩ সেপ্টেম্বর ‘এহসান গ্রুপের প্রতারণায় তোপের মুখে ১২০০ কর্মী’ শিরোনামে প্রকাশিত খবরে জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে সকল কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। শুধুমাত্র জামায়াতের ভাবমর্যাদা নষ্ট এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার জন্যই প্রকাশিত খবরে পরিকল্পিতভাবে জামায়াতকে জড়ানো হয়েছে। ‘অভিযুক্ত রাগীব আহসানের বাবা ও শ্বশুরসহ তাদের পরিবার জামায়াতে ইসলামীর সমর্থক এবং কিছু জামায়াতকর্মীও এই প্রতিষ্ঠানে সক্রিয়’ মর্মে যে কথা বলা হয়েছে তা ডাহা মিথ্যা। তাদের সাথে জামায়াতে ইসলামীর কোনো সম্পর্ক নেই এবং থাকার প্রশ্নই আসে না। আমরা প্রকাশিত এ মিথ্যা খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আমরা মনে করি, যে বা যারাই ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে মানুষকে প্রতাদরিত করেন বা করে থাকেন তা অত্যন্ত জঘন্য অপরাধ। আমরা এ ধরনের কাজের নিন্দা জানাই। ভাবিষ্যতে এ ধরনের মিথ্যা খবর প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তি