Naya Diganta

পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

পেশাজীবী অধিকার পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদের ৫৩ সদস্য বিশিষ্ট আহ্বয়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাজধানীর নয়াপল্টনে এক আলোচনা সভার মধ্য দিয়ে এই কমিটির নাম ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর নবগঠিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশ ছাত্র অধিকার, যুব অধিকার, শ্রমিক অধিকার ও প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সমন্বয়ক ভিপি নুর এক বিবৃতিতে আশা প্রকাশ করে বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও গণমানুষের অধিকার আদায়ে পেশাজীবী অধিকার পরিষদ কার্যকর ভূমিকা রাখবে।

নবগঠিত কমিটি
আহ্বায়ক জাফর মাহমুদ, যুগ্ম আহ্বায়ক জাহিদুল আলম, খাদেমুল ইসলাম, তানভীর ইউসুপ, শামসুল আলম, তৌফিক শাহরিয়ার, গাজী নাছির, জাকারিয়া পলাশ, আলাউদ্দিন আদর, মারজান আহমেদ চৌধুরী, মিজানুর রহমান, হাসানুজ্জামান, খালিদ হাসান, নুর মোহাম্মদ বারাকাতী, ইব্রাহিম খলিল, মো: শুভ, নেছার বাধন, শহিদ ইবনে বারী, মনিরুল মাওলা, ডা: মো: আবু তাহের ও তৌকির আহমেদ।

সদস্য সচিব নিজাম উদ্দিন, যুগ্ম সদস্য সচিব রিজওয়ানুল রুপ, মো: সোহরাব হোসেন, সোলেমান কবির, কাউসার শেখ, আল ইমরান, ইঞ্জিনিয়ার আনিছুর রহমান, মো: আতাউর রহমান রনি, আনোয়ার হোসেন, মনজুরুল ইসলাম, করিমুল হক, মোজাম্মেল হোসেন, মীর আমিন অনিরবান, মোস্তাফিজুর রহমান, সাজেদুল ইসলাম (রুবেল), ফয়সাল মাহমুদ, বিলাল মাহিনী, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও মিজানুর রহমান সুমন।

এ ছাড়া সদস্য হিসেবে আছেন- আ: হান্নান, এ ম বি এস বেলাল হোসেন, ফিরোজ আলম, মাইনউদ্দিন লিংকন, এনামুল হক, এনাম হোসেন, শাহরিয়ার হাসান সূচী, তাহমিনা আক্তার, এম এম মহসিন, আল-আমিন, শাহ জালাল মিয়া, শওকত হোসেন ও মিজানুর রহমান আলামিন।

এছাড়া পেশাজীবী অধিকার পরিষদের উপদেষ্টা হিসেবে রয়েছেন ভিপি নুরুল হক নুর, মোহাম্মদ রাশেদ খান, ফারুক ইমরান ও হাবিবুল্লাহ বেলালী। 
বিজ্ঞপ্তি