Naya Diganta

শ্রীপুরে কাজ না থাকায় আর্থিক টানাপড়েনে বৃদ্ধের আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে চলমান লকডাউনে কাজ না থাকায় আর্থিক টানাপড়েনে বৃদ্ধ আলম হোসেন (৬০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার কারোইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে। সোমবার সকাল সাড়ে ৭টায় ওই গ্রামের কালিবাড়ী এলাকার পরিত্যক্ত সরকারি খাদ্যগুদামের বারান্দায় তিনি আত্মহত্যা করেন। শ্রীপুর থানার এসআই রিপন আলী খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
কারোইদ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার নূরুল ইসলাম জানান, কারোইদ বাজারের ইমরান হোসেনের ভাংগারীর দোকানে কাজ করতেন আলম হোসেন। সম্প্রতি দোকান বন্ধ থাকায় তার হাতে কোনো কাজকর্ম ও হাতে টাকাপয়সা না থাকায় স্ত্রী রহিমা খাতুনের সাথে প্রায়ই তার ঝগড়া লেগে থাকত। সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশের নুরুল ইসলামের দোকানে চা পান করেন তিনি। পরে পাশের পরিত্যক্ত খাদ্যগুদামের বারান্দায় গিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।
এসআই রিপন আলী খান জানান, সুরতহাল প্রতিবেদনে বৃদ্ধের শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন যাওয়া যায়নি। কোনো অভিযোগ না থাকায় নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে স্থানীয় মেম্বারের উপস্থিতিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।