Naya Diganta

করোনায় গাজীপুর মহানগর সংবাদদাতার স্ত্রীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে দৈনিক নয়া দিগন্তের গাজীপুর মহানগর সংবাদদাতা আজিজুল হকের স্ত্রী শাহানুর আক্তার শানুর মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। শুক্রবার বিকেলে গাজীপুর মহানগরীর হোসেন মার্কেট এলাকার ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার বয়স হয়েছিল ৩০ বছর। তার স্বামী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। রাত ১০টার দিকে জানাজা শেষে টঙ্গী আহসান উল্লাহ সরকার ফাউন্ডেশন গোরস্থানে তার লাশ দাফনের কথা রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নমুনা পরীক্ষায় গত বুধবার তার করোনা পজিটিভ শনাক্ত হয়। ওই দিনই তাকে টঙ্গী গণস্বাস্থ্যকেন্দ্র হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র- আইসিইউতে স্থানান্তর করা হয়। এরপর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। কিন্তু কোনো চেষ্টাই কাজে আসেনি। শেষ পর্যন্ত বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শাহানুর আক্তার শানুর মৃত্যুতে দৈনিক নয়া দিগন্ত পরিবার শোকাহত। আল্লাহ তায়ালা মরহুমাকে ক্ষমা করে জন্নাতবাসী করুন ও তার পরিবারকে ধৈর্য্য ধারণের শক্তি দিন- সেই দোয়া সবার।