Naya Diganta

উন্নয়নের জন্য একসাথে কাজ করুন : এমপি সিরাজ

উন্নয়নের জন্য একসাথে কাজ করুন : এমপি সিরাজ

বগুড়া পৌরসভায় নির্বাচনে বিজয়ী বিএনপি দলীয় মেয়র ও কাউন্সিলরদের বগুড়া জেলা বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য (এমপি) গোলাম মো. সিরাজ বলেছেন, এলাকার উন্নয়নের স্বার্থে সবাই মিলে একসাথে কাজ করুন।

সোমবার সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বগুড়া পৌরসভার নবনির্বাচিত বিএনপি দলীয় মেয়র রেজাউল করিম বাদশা ও দল সমর্থিত ওয়ার্ড কাউন্সিলরদের ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একইসাথে নির্বাচন পরিচালনা কমিটির নেতাদেরকেও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

অনুষ্ঠানে এমপি সিরাজ বলেন, বগুড়াবাসী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রার্থীদের বিজয়ী করে আবারো ভালোবাসার প্রতিদান দিয়েছেন। তিনি এ জন্য পৌরবাসীকে ধন্যবাদ জানান। একইসাথে বগুড়ার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে একসাথে কাজ করার অহ্বান জানান জেলা বিএনপির আহ্বায়ক।

তিনি বলেন, বগুড়া পৌরসভা নির্বাচনে যারা দলের বিপক্ষে কাজ করেছেন তারা কালো তালিকাভুক্ত হবেন, যারা ভালো কাজ করেছেন তারা পুরস্কৃত হবেন। এ সময় পৌরসভার ওয়ার্ড বিএনপির নেতাদের কাজে ক্ষোভ প্রকাশ ও অঙ্গ সংগঠনগুলোর প্রশংসা করেন জেলা বিএনপির আহ্বায়ক।

বিএনপি নেতা কে এম খায়রুল বাশারের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, নবনির্বাচিত পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদীন চাঁন, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান ও শহর বিএনপির আহ্বায়ক মাহবুবর রহমান বকুল প্রমুখ।