Naya Diganta

নিয়ন্ত্রণ হারানো ট্রাকের চাপায় নিহত ২

নিয়ন্ত্রণ হারানো ট্রাকের চাপায় নিহত ২

কক্সবাজার পর্যটকদের প্রবেশদ্বারখ্যাত শহরের কলাতলীর হাঙ্গর মোড়ে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দু'জনের লাশ উদ্ধার করা হয়েছে।
নিহতরা হচ্ছেন, কলাতলীর দক্ষিণ আদর্শ গ্রামের মোহনা বেগম (৭০) ও ঢাকা উত্তরার শাহাদাত হোসেন।
পরে ট্রাকের নিচ থেকে অন্তত ১০-১২ জনকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ৫-৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার রাত পৌনে ১১টার দিকে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিলে এ দূর্ঘটনা ঘটে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম দুজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা হলেন, কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও রাজধানীর উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)। ময়নাতদন্তের জন্য তাদের লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সময় ট্রাকের চাপায় দু'টি সিএনজি, দু'টি ভাসমান দোকান, একটি ইজিবাইক ধুমড়ে মুচড়ে যায়।
কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের বরাত দিয়ে
অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, শনিবার রাত ১১টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই ট্রাকটি (চট্ট মেট্টো-ট-১১-৬৮২৮) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দু'জন নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত ১০ পথচারী।

এদিকে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালায় পুলিশ ও দমকল বাহিনী। উদ্ধার তৎপরতা কাজে সহায়তা করেন মেয়র মুজিবুর রহমান, এমপি আশেক উল্লাহ রফিক ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতানসহ স্থানীয়রা।