Naya Diganta

মাহবুব নয়, সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মাহবুব তালুকদার ইসির ভাবমর্যাদা ক্ষুণœ করেননি, সিইসিই নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ থেকে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বিতারিত হয়েছে।
গতকাল বুধবার সকালে মিরপুরে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের হেফাজতে লেখক মুশতাকের মৃত্যু, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের খেতাব বাতিলের অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি মিরপুর-১১ থেকে শুরু হয়ে সাড়ে দশে এসে শেষ হয়।
রিজভী বলেন, সিইসির ন্যূনতম লজ্জাবোধ থাকলে তিনি ইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না বরং নিজের অপকর্মের জন্য অনুশোচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এই সিইসি।
বক্তব্য শেষ হওয়ার আগেই পুলিশ এসে বাধা দেয়। এ সময় পুলিশ ৯১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বাবুল ও পল্লবী থানা বিএনপির নেতা মাসুদসহ বিএনপির চার কর্মীকে আটক করে।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক এ জি এম শামসুল হক, দফতর সম্পাদক এ বি এম আব্দুর রাজ্জাক, পল্লবি থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রূপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হকসহ নেতাকর্মীরা।