Naya Diganta

বগুড়ায় মধ্যরাতে আগুন ৩০ লাখ টাকার ক্ষতি

বগুড়ায় মধ্যরাতে আগুন লেগে ইলেকট্রনিক্স মালামালের দোকান পুড়ে গেছে। গতকাল সোমবার প্রথম প্রহর রাত ২টার দিকে শহরের সাতমাথা মেরিনা রোডে ঘটনাটি ঘটে। প্রায় ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন ফায়ার সার্ভিসের কর্মীরা। দোকান কর্তৃপক্ষ দাবি প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।
সাতমাথার ডিম ব্যবসায়ী আবদুল আজিজ জানান, রাত ২টার দিকে সান অ্যান্ড সি হোটেল থেকে কয়েকজন আগুন আগুন বলে দৌড়াতে থাকে। কাছে গিয়ে দেখা যায়, সান অ্যান্ড সি ইলেকট্রনিক দোকানের ভেতর থেকে আগুন বের হচ্ছে। আগুনের ফুলকি ক্রমে বৃদ্ধি পায়। আশপাশের লোকজন ছোটাছুটি করে আগুন নিভানোর চেষ্টা করছিল।
বগুড়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা প্রাথমিকভাবে ধারণা করছেন শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তবে ক্ষতির পরিমাণ কত হতে পারে তা বলতে পারেননি তারা। সান অ্যান্ড সি ইলেকট্রনিক মুক্তার হোসেন জানান, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে তিনি বাসায় যান। মধ্যরাতে খবর পান দোকানে আগুন লেগেছে। ছুটে এসে দেখেন দাউদাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে ফেলার আগেই সবকিছু পুড়ে যায়। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকার অধিক বলে তিনি দাবি করেন।
বগুড়া সদর ফাঁড়ির এসআই খোরশেদ আলম রবি জানান, ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।