Naya Diganta

বৃহস্পতিবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে দ্য বক্স

বৃহস্পতিবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে দ্য বক্স

বৃহস্পতিবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে গেম শো ‘দ্য বক্স’। গ্রামীণফোন নিবেদিত অনুষ্ঠানটি উপস্থাপনায় দেখা যাবে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। প্রথম পর্বে তিশার অতিথি হিসেবে দেখা যাবে হালের প্রিয় অভিনেতা সিয়াম ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলাকে।

এটি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল। তিনি এর আগে অপি করিমকে নিয়ে ‘অফিস গ্লোয়িং চেয়ার’, মাসুমা রহমান নাবিলাকে নিয়ে ‘এক ডিশ দুই কুক’ ও অপূর্বকে নিয়ে ‘বিফ কার্নিভ্যাল’সহ বেশ কয়েকটি টিভি শো নির্মাণ করেছেন।

উপস্থাপনা প্রসঙ্গে তিশা বলেন, ‘নাটক-সিনেমায় নিয়মিত অভিনয় করলেও এবার প্রথমবারের মতো অনুষ্ঠান উপস্থাপনা করছি। ‘দ্য বক্স’ নামের অনুষ্ঠানটি মূলত একটি গেম শো। আমি মনে করি এটি পুরোপুরি ভিন্ন ধরনের একটি অনুষ্ঠান। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘দ্য বক্স’র প্রতি পর্বে অংশ নেবেন দেশের বিনোদন অঙ্গনের তারকারা। অনুষ্ঠান প্রসঙ্গে নির্মাতা শাহরিয়ার শাকিল বলেন, অনুষ্ঠানটির প্রথম সিজন আমরা পাঁচ পর্বে ভাগ করেছি, যা একসঙ্গে এনটিভি ও এটিএন বাংলায় প্রচার হবে। আশা করি আমার নির্মিত আগের টিভি শোগুলোর মতো এটিও সবার পছন্দ হবে। অনুষ্ঠানটি আগামীকাল থেকে প্রচার শুরু হবে।