Naya Diganta

ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল

ডিএসসিসিতে গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যানবাহন ও প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ পাঁচটি পদে রদবদল আনা হয়েছে। করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত দু’টি অফিস আদেশের মাধ্যমে এই রদবদল করা হয়।

করপোরেশনের সচিব স্বাক্ষরিত এক অফিস আদেশে দক্ষিণ সিটি করপোরেশনের পরিবহন বিভাগের তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপকের (পরিবহন) অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত এবং সায়েদাবাদ আন্তঃজেলা ও ফুলবাড়িয়া সিটি টার্মিনালের সহকারী ব্যবস্থাপকের চলতি দায়িত্বে নিয়োজিত গোলাম মোর্শেদকে সকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাচিবিক দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

আরেক অফিস আদেশে অঞ্চল-২ এর প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী (পুর) ড. মোহাম্মদ সফিউল্লাহ সিদ্দিকী ভুইয়াকে বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের মাতুয়াইল এক্সটেনশন প্রকল্পের প্রকল্প পরিচালক ও নির্বাহী প্রকৌশলী (পুর) (বর্জ্য ডিসপোজাল) করা হয়েছে।

একইসাথে ঢাকা সিটি নেইবার হুড আপগ্রেডিং প্রকল্পের নির্বাহী প্রকৌশলী রাজিব খাদেমকে ঢাকা সিটি নেইবার হুড প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (আরবান ডিজাইন) ও নির্বাহী প্রকৌশলী (পুর), বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলামকে অঞ্চল-২ এর নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) এবং প্রধান প্রকৌশলীর দপ্তরের (সংযুক্ত) সহকারী প্রকৌশলী (পুর) আ হ ম আব্দুল্লাহ হারুনকে অঞ্চল-৪ এর সহকারী প্রকৌশলী (পুর) হিসাবে বদলি করা হয়েছে।

‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে তা কার্যকর হবে’ বলে উল্লেখ করা হয়েছে।

সূত্র : ইউএনবি