Naya Diganta

দুই জেলায় নিহত দুই

পঞ্চগড় ও খুলনায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
পঞ্চগড় সংবাদদাতা জানান, পঞ্চগড়ে পৌরসভার ময়লাবাহী ট্রাকের ধাক্কায় মিলন মিয়া (৪৪) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার পঞ্চগড়-টুনিরহাট আঞ্চলিক সড়কের পূর্ব জালাসী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন মিয়া সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের তালমা এলাকার রুহুল আমিনের ছেলে। দুর্ঘটনার পর বিভিন্ন দাবিতে ওই এলাকায় প্রায় দেড়ঘণ্টা পঞ্চগড়-টুনিরহাট আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ লোকজন। খবর পেয়ে পুলিশসহ পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের দাবি-দাওয়া মেনে নেয়ার আশ্বাস দিলে বেলা দেড়টার দিকে অবরোধ তুলে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
খুলনা ব্যুরো জানায়, খুলনায় দাঁড়িয়ে থাকা বিদ্যুৎ লাইনের পিলারবাহী একটি ট্রাককে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে পাথরবাহী অপর একটি ট্রাকের হেলপার নিহত হয়েছেন। বুধবার গভীর রাতে নগরীর ফুলবাড়ীগেটের কুয়েট রোডে এ দুর্ঘটনা ঘটে।
খানজাহান আলী থানা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার মুন্সী শোয়াইব হোসেন জানান, বিদ্যুতের পিলারবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৭৩৭৩) খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অদূরে দাঁড়িয়েছিল। রাত ২টার দিকে পাথর বোঝাই অপর একটি ট্রাক (যশোর ট-১১-৪৭২৬) বাইপাস সড়ক দিয়ে ঢুকে ফুলবাড়ী গেটের দিকে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে লম্বা পিলারের মাথা পাথর বোঝাই ট্রাকের সামনের গ্লাস ভেঙে ঢুকে গিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই ধাক্কা দেয়া ট্রাকের হেলপার মারা যান। পিলারের আঘাতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় দরজা কেটে ছিন্নভিন্ন লাশ বের করতে হয়। তবে আঘাতকারী ও ক্ষতিগ্রস্ত ট্রাক দু’টির চালকের সন্ধান পাওয়া যায়নি।