Naya Diganta

সাটুরিয়ায় ৬৬ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

সাটুরিয়ায় ৬৬ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

মানিকগঞ্জের সাটুরিয়ায় গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল, জুতা, বেল্ট ও নতুন পোশাক বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ৯ ইউনিয়নের ৬৬ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এই সাইকেল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: আশরাফুল আলমের সভাপতিত্বে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস।

উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে এসব সাইকেল বিতরণ করা হয়। এ সময় বক্তারা বলেন, এই সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরো গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সকল তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবেন।

একই দিনে উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর সহায়তা থেকে বন্যার্তদের মধ্যে তিনশত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। এছাড়াও বালিয়াটি বাজারের বর্ধিত অংশের দোকানের উদ্বোধন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মজিদ ফটো, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার, সহকারী কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ জোহরা, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: মনির হোসেন, বালিয়াটি ইউপি চেয়ারম্যান মো: রহুল আমিন, হরগজ ইউপি চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন খান জ্যোতি, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি মো: জাহাঙ্গীর আলম প্রমুখ।