Naya Diganta

বিএনপি নেতা বোরহান মাস্টার আর নেই

গাজীপুর জেলা ও কালীগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ তারাগঞ্জ এইচ এন স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ বোরহান উদ্দিন আহমেদ (বোরহান মাস্টার) রোববার সকালে সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৮০ বছর। রোববার বিকেল ৬টায় তার স্মৃতি বিজড়িত তারাগঞ্জ এইচ এন স্কুল এন্ড কলেজের মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন।

বোরহান উদ্দিন আহমেদের (বোরহান মাস্টার) মৃত্যুতে গাজীপুর জেলা বিএনপির আহবায়ক একেএম ফজলুল হক মিলন, সদস্য মো: হুমায়ুন কবির মাস্টার, মো: আজিজুর রহমান পেরা মিয়া, মো: ওমর ফারুক সাফিন, জেলার বিএনপি নেতা মো: রিয়াজুল হান্নান, কালীগঞ্জ থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খালেকুজ্জামান বাবলু, সাবেক সাধারণ সম্পাদক মো: খায়রুল আহসান মিন্টু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা, মোক্তারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: ফজলুল হক নয়নসহ জেলা, থানা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।