Naya Diganta

পশ্চিমবঙ্গে বিজেপি বিধায়কের ঝুলন্ত লাশ উদ্ধার

পশ্চিমবঙ্গে এক বিজেপি বিধায়কের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ভারতের পশ্চিমবঙ্গে এক বিজেপি বিধায়কের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে উত্তর দিনাজপুরের একটি বাজারের মধ্যে থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় দেবেন্দ্রনাথ রায় নামের ওই বিধায়কের লাশ।

এটা আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। যদিও পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে খুন করে ঝুলিয়ে দেয়া হয়েছে।

উত্তর দিনাজপুর জেলার এক পুলিশ কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘আজ (সোমবার) সকালে হেমতাবাদ এলাকায় একটি দোকানের কাছে দেবেন্দ্রনাথ রায়ের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।’

এদিকে, বিজেপি বিধায়কের রহস্যজনক মৃত্যুতে পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, ‘উত্তর দিনাজপুরের সংরক্ষিত আসন হেমতাবাদ থেকে জয়ী প্রার্থী তথা বিজেপি বিধায়ক শ্রী দেবেন্দ্র নাথ রায়ের লাশ তার গ্রামের বাড়ির কাছেই বিন্দালে ... ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। স্থানীয় মানুষজনের স্পষ্ট দাবি, তাকে প্রথমে খুন করা হয় এবং তার পরেই তাকে ওভাবে ফাঁসিতে ঝুলিয়ে দেয়া হয়েছিল। তার অপরাধ? ২০১৯ সালে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।’

মৃত বিধায়কের পরিবারের এক সদস্য জানিয়েছেন, রোববার রাত ১টা নাগাদ কোনো একজন তার বাড়িতে এসে তাকে ডেকে বাইরে নিয়ে যান। সোমবার সকালে স্থানীয় কিছু মানুষ দেবেন্দ্রনাথ রায়ের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

২০১৬ সালে বিধানসভা ভোটে হেমতাবাদ আসন থেকে সিপিআইএমের টিকিটে জিতেছিলেন দেবেন্দ্রনাথ। টানা তিনবার পঞ্চায়েতপ্রধানও ছিলেন। পরে গত বছর লোকসভা নির্বাচনের সময় তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন।

সূত্র : এনডিটিভি