Naya Diganta

মাও: আব্দুল হালিম পাটোয়ারীর ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

মাও: আব্দুল হালিম পাটোয়ারীর ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী মিছবাহুল উলুম কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল, অসংখ্য আলেম গড়ার কারিগর বিশিষ্ট আলেমে দ্বিন মাওলানা আব্দুল হালিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মাওলানা আব্দুল হালিমের দেশে ইসলামী শিক্ষা বিস্তার ও দ্বীন প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকার কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মাওলানা আব্দুল হালিম বৃহস্পতিবার বেলা ১১.৩০মিনিটে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তিনি কিছুদিন যাবৎ কিডনি ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলাধীন নোয়াগাঁও গ্রামে।