Naya Diganta

আটাব ও হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

আটাব ও হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

‘মানুষ মানুষের জন্য’ এই প্রত্যয় নিয়ে হজ্জ্ব এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) ও এসোসিয়েশন অব ট্রাভেলস এজেন্ট অব বাংলাদেশ (আটাব) চট্টগ্রাম জোনের যৌথ উদ্যোগে হাব ও আটাব পরিবারবর্গসহ সর্বস্তরের মানুষের মাঝে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ করোনা মহামারি থেকে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। বুধবার বিকাল ৪ টায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

আটাব চট্টগ্রাম জোনের সেক্রেটারি আলহাজ্ব মাহমুদুল হক পিয়ারুর সঞ্চালনায় ও হাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবুল কাসেম সভাপতিত্বে চট্টেশ্বরীস্থ আটাব চট্টগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হাব চট্টগ্রাম জোনের চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম, আটাবের প্রাক্তন চেয়ারম্যান জনাব নজরুল ইলাম চৌধুরী, আটাবের সাবেক ই ভি পি আলহাজ্ব এমদাদ উল্লাহ, হাব চট্টগ্রাম জোনের সাবেক সেক্রেটারি মুরশেদুল আলম চৌধুরী, আটাবের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আব্দুল খালেক, হাব সদস্য আব্দুল মালেক, আটাব সদস্য গৌতম রায়, নুরুল আবছার দুলাল, মোহাম্মদ আবুল আনোয়ারসহ আটাব ও হাবের সদস্যবৃন্দ।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আটাব ও হাব চট্টগ্রাম জোনের উদ্যোগে করোনা আক্রান্তদের জন্য অক্সিজেন সরবরাহ এবং করোনা রোগ প্রতিরোধে মাক্স, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে বলে অনুষ্ঠানে ঘোষণা দেয়া হয়।