Naya Diganta

টাঙ্গাইলে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪

টাঙ্গাইলে অব্যহতভাবে বেড়েই চলেছে করোনা রোগীর সংখ্যা। প্রতিদিনই নতুন নতুন নাম যোগ হচ্ছে আক্রান্তদের তালিকায়। বাড়ছে মৃত্যুও। টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইল সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে সদরে মারা গেছেন চারজন এবং পুরো জেলায় মৃত্যু হলো ১৭ জনের।

জেলায় নতুন করে আরো ২৪ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৯৩ জনে। এ দিন আরো ১২৯ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮৭ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩৮৯ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, মঙ্গলবার নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ১১ জন, মির্জাপুরে ১০ জন, মধুপুরে দুজন ও সখিপুরে একজন। এরমধ্যে টাঙ্গাইল সদরে একজন মারা গেছেন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ পাঁচজন, টাঙ্গাইল সদরে চারজন, ঘাটাইলে দুজন, ধনবাড়ি, দেলদুয়ার, ভূঞাপুর, সখিপুর, মধুপুর ও বাসাইলে একজন করে রয়েছেন।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে ভূঞাপুরে ৩০ জন, মির্জাপুরে সর্বোচ্চ ২৫৩ জন, ঘাটাইলে ২৮ জন, নাগরপুরে ৩৯ জন, মধুপুরে ৩৬ জন, সখীপুরে ২৪ জন, গোপালপুরে ৩৫ জন, দেলদুয়ারে ৪২ জন, ধনবাড়িতে ২৮ জন, কালিহাতীতে ৪১ জন, টাঙ্গাইল সদরে ১৬১ জন এবং বাসাইলে ১৪ জন।