Naya Diganta

প্রবীণ জামায়াত নেতার ইন্তেকালে জামায়াতে ইসলামী আমীরের শোকপ্রকাশ

জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী শাখার প্রবীণ সদস্য (রুকন) মুজিবুর রহমান খান ৮১ বছর বয়সে শুক্রবার সকাল ৮টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ি সিদ্ধিরগঞ্জের মিজমিজির পাইনাদিতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন)। শুক্রবার বাদ জুমা সালাতে জানাযা শেষে তাকে মিজমিজির সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মুজিবুর রহমান খানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান শুক্রবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, জনাব মুজিবুর রহমান খানকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অপর এক শোকবাণীতে নারায়ণগঞ্জ মহানগরী শাখা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ বলেন, আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালাম। আল্লাহ তায়ালা মুজিবুর রহমান খানের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
প্রেস বিজ্ঞপ্তি