Naya Diganta

মাওলানা হারুনের ইন্তেকালে ঢাকা মহানগরী(দ:) জামায়াতের শোক

মাওলানা হারুনের ইন্তেকালে ঢাকা মহানগরী(দ:) জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের যাত্রাবাড়ী উত্তর থানার প্রবীণ রুকন, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হারুন-অর-রশিদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মাওলানা হারুন-অর-রশিদের ইসলামের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম মাওলানা হারুন-অর-রশিদ বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম মাওলানা হারুন-অর-রশিদের নামাজে জানাজা আজ শুক্রবার সকাল ৯-৩০ টায় আদর্শ নগর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় মরহুমের বড় ভাইয়ের কবরের পাশে তাঁকে দাফন করা হয়। -বিজ্ঞপ্তি