১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

এবারের ঈদের নাটকে আজম খান

অভিনেতা আজম খান। - ছবি : সংগৃহীত

প্রতিবছরের মতো এবারো বছরের শুরুতেই ঈদের কাজের শুটিং শুরু করেছিলেন আজম খান। ঈদের সময় যত ঘনিয়ে আসছে, ঈদের জন্য নির্বাচিত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিকে কাজের ব্যস্ততাও বেড়ে যাচ্ছে তার। সিনেমা আর বিজ্ঞাপনে কাজ করলেও আজম খান কিন্তু মূলত নাটকেরই মানুষ।

আজম খান আশা করছেন, ইতোমধ্যে শুটিং করা নাটকের মধ্য থেকে এবারের ঈদ অনুষ্ঠানমালা ও পরের সপ্তাহে বেশ কয়েকটা কাজ প্রচারিত হবে। এর মধ্যে রয়েছে- নিকুল কুমার মণ্ডলের ‘বংশ পরিচয়’, ‘ঘর জামাই আবশ্যক’, প্রীতি দত্তের ‘গিফটেড’, মেহেদী হাসান জনির ‘এসো হাত বাড়াও’ ‘মাক্কু বাবুর্চি’, হামেদ হাসান নোমানের ‘মিথ্যা বলা বারণ’, জাকারিয়া সৌখিনের ‘পথে হলো পরিচয়’, ইমরান ইমনের ‘পোট্রের্ট’, সরদার রোকনের ‘প্রেমিক হাজির’, ‘মন হারালে’, অলোক হাসানের ‘ইতি পিড়িতি’, ‘বিয়ের ভুত’, বি ইউ শুভর ‘আই হেট ইউ’, হাসান রেজাউলের ‘আমার বন্ধু টুনি’ এবং শহীদ উন নবীর ‘ভাড়ায় চালিত’।

সবকিছু ঠিক থাকলে এ বছরের ঈদে টেলিভিশন নাটকের পাশাপাশি আজম খান অভিনীত দু’টি সিনেমাও মুক্তি পাওয়ার কথা রয়েছে। বন্ধন বিশ্বাসের পরিচালনায় অপু জয় চলচ্চিত্রের সরকারি অনুদানের চলচ্চিত্র ‘লাল শাড়ি’ এবং সুমন ধরের পরিচালনায় চলচ্চিত্র ‘শত্রু’।

এছাড়াও রমজান মাসে পরিবারবিহীন একজন মানুষের একা ইফতারি করার গল্প নিয়ে একটা ওভিসিতে কাজ করেছেন আজম খান।


আরো সংবাদ



premium cement
করোনায় আক্রান্ত বাইডেন রাজধানীতে ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন সাংবাদিকদের ওপর হামলায় গভীর উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর সমর্থন ঘোষণা আজ সারাদেশে 'কমপ্লিট শাটডাউন' ‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম

সকল