০৯ আগস্ট ২০২২
`

আর অভিনয় নয়, এখন থেকে নিয়মিত ধর্ম চর্চা করবেন ঈশিকা

ঈশিকা খান। - ছবি : সংগৃহীত

বিজ্ঞাপন দিয়ে শুরু তার বিনোদনে পথচলা। এরপর মডেলিং, তারপর নাটকে অভিনয় শুরু করেন। বলতে গেলে অভিনয় ও উপস্থাপনায় নিজের ক্যারিয়ার জমে উঠেছিল বেশ। কিন্তু ঠিক সেই সময়টায় তিনি মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন।

বলছি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ঈশিকা খানের কথা। লন্ডন প্রবাসী কায়সার খানের সাথে বিয়েবন্ধনে আবদ্ধ হন। তারপর দেশ ছেড়ে একে বারে লন্ডনেই স্থায়ীভাবে তার বসবাস শুরু হয়। প্রায় তিন বছরের বেশি সময় ধরে তিনি সেখানে আছেন।

কেমন যাচ্ছে লন্ডনে তার সংসার, সন্তান ও বর্তমান সময়। লন্ডন থেকে এসব বিষয় নিয়ে তিনি কথা বলেন ঢাকার একটি টিভি চ্যানেলের সাথে। তার সময়সাময়িক নানা দিক উঠে আসে সেসময়।

ঈশিকাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি আবারো অভিনয়ে ফিরবেন কি না? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, নাহ তিনি আর অভিনয়ে ফিরছেন না। এমনকি তিনি এখন থেকে নিয়মিত হিজাব পরবেন। এই চেষ্টা থাকবে মৃত্যুর আগ পর্যন্ত নিয়মিত করার।

লন্ডনে থাকলেও বর্তমানে তিনি ধর্মে-কর্মে মনোযোগ দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেখা যায় তার ছবিতে পরির্বতন। যেখানে যাচ্ছেন তিনি নিয়মিত হিজাব পরে বের হচ্ছেন। এছাড়া তিনি নিয়মিত নামাজও আদায় করেন।

সূত্র : আরটিভি অনলাইন


আরো সংবাদ


premium cement