১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সামাজিক মাধ্যমে ভাইরাল কবির বিন সামাদের হাসির নাটক

কবির বিন সামাদ - ছবি সংগৃহীত

এই হ্যালো। আলোচিত একটি ডায়লগ। এর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেছেন ইসলামিক নাট্য অভিনেতা কবির বিন সামাদ। তিনি সমাজের নানা অসঙ্গতি নিয়ে তার এই হ্যালো ফোনকলের মাধ্যমে প্রতিবাদ জানান এবং হাসি ও বিনোদনের মাধ্যমে ওই অসঙ্গতির জবাব দেন।

শুরুতে তিনি শুধু একজন গায়ক হিসেবে পরিচিতি পেলেও এখন নাট্য অভিনেতা ও পরিচালক হিসেবেও কাজ করছেন। নিজে গান লিখেন, সুর করেন এবং নিজেই ওই গান গেয়ে থাকেন।
এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থ সংস্কৃতিপ্রেমীদের কাছে তিনি ক্রমেই একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠছেন।

কাজের সুবিধার্থে তিনি নিজেই প্রতিষ্ঠা করেছেন ঠিকানা টিভি ডট নামের একটি ইউটিউব চ্যানেল। যেখানে কৌতুক, নাটক ও বিনোদনধর্মী ভিডিও নিয়মিত প্রকাশ করে যাচ্ছেন। দর্শকদের ভালোবাসায় এখন তার ইউটিউব চ্যানেলটি ছয় লাখের বেশি সাবসক্রাইবারের মাইল ফলক স্পর্শ করেছে। পাশাপাশি তার ফেসবুক পেইজেও রয়েছে প্রায় এক মিলিয়ন ফলোয়ার।

ইসলামিক নাট্য অভিনেতা কবির বিন সামাদ জানান, বাংলাভাষী মানুষদের কাছে সুস্থ সংস্কৃতির বিকাশ এবং সমাজের বিভিন্ন অসঙ্গতি দূর করার স্বপ্ন নিয়েই তিনি এসব কাজ করে যাচ্ছেন এবং আল্লাহ তায়ালা যতদিন তাওফিক দেন, তিনি কাজ করে যেতে চান।


আরো সংবাদ



premium cement
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা বনানীতে চীনের নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু চট্টগ্রামে চিকিৎসকদের ২ ঘণ্টা কর্মবিরতি রোববার রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার চট্টগ্রামে চলতি বছরেই ২৫ ভাগ ভাটায় ব্লক ইট তৈরি নিশ্চিত করতে হবে যাদুকাটা নদীর চর থেকে শিশুর লাশ উদ্ধার জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষ ভর্তির ২য় মেধা তালিকা প্রকাশ জামালপুরে জামাইয়ের কুড়ালের আঘাতে শ্বশুর নিহত মুজিবনগর সরকার মুক্তিযুদ্ধের আন্তর্জাতিক সমর্থন অর্জনে প্রধান ভূমিকা রেখেছে : ড. সাইয়্যিদ সাইফুদ্দীন অধ্যাপক মাযহারুল ইসলামের জন্য দোয়া কামনা সাংবাদিক শিবুকান্তি দাশের মায়ের মৃত্যুবার্ষিকী আজ

সকল