২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

মহাস্থান নাটকের ‘গোরখনাথ’ মারা গেছেন

নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ - সংগৃহীত

মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ চরিত্রের অভিনেতা নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ (৩২) মারা গেছেন। রোববার গভীর রাতে তিনি মারা যান বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

পরে সোমবার দুপুর ১২টায় দ্বীপের লাশ রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমিতে নিয়ে আসা হয়। এরপর সেখানে তার সহকর্মীরা তার প্রতি শ্রদ্ধা জানান। পরে সাড়ে ১২টার দিকে তার বাড়ির উদ্দেশ্যে লাশবাহী গাড়ি যাত্রা করে।

নাট্যকর্মী রূপশ্রী চক্রবর্তী জানান, দ্বীপ মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ এ অভিনয় করেছিলেন। এছাড়া তিনি পদাতিক নাট্যসংগঠনের সদস্য ছিলেন। দ্বীপের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়।

মহাস্থান নাটকের সহকারী পরিচালক সম্রাট প্রমানিক জানান, দ্বীপ বেশ কিছুদিন থেকে হার্টের সমস্যায় ভুগছিলেন। কিন্তু গতকালও তিনি ছিলেন স্বাভাবিক। রাতে বিজয়নগরে অফিসেই কাজ করছিলেন। শেষ রাতের দিকে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করার পর এক বন্ধু দ্বীপকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল