০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

বেড়ার আল-হেরায় যুবকের লাশ উদ্ধার


পাবনার বেড়া পৌর এলাকার আলহেরানগরের ঘাস ক্ষেত থেকে ইমরান (২১) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে বেড়া মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত যুবক সাথিয়া উপজেলার করমজামধ্যপাড়া গ্রামের আব্দুল কদ্দুসের ছোট ছেলে।

গতকাল শনিবার গভীর রাতের কেউ তাকে হত্যা করেছে বলে স্থানীয় বাসিন্দা ও পুলিশ ধারনা।

নিহত ইমরান একটি শিশু হত্যা মামলার ২ নম্বও আসামি ছিলেন। ছয় বছর সাজা ভোগের পর সম্প্রতি ছাড়া পেয়েছেন।

নিহত ইমরানের ভাই আকিজ জানান, শনিবার বেড়া সিঅ্যান্ডবি বাজার গার্মেন্টস দোকান বেচা-বিক্রি শেষে রাত ১০টায় বাড়ী ফিরে রাতের খাবার খেয়ে ১১টার দিকে ইমরান ও আমি যার যার রুমে (ঘরে) ঘুমাতে যাই। সকালে ইমরানকে বাড়িতে না দেখে মনে করি তিনি দোকানে গেছেন। পরে ওর মোবাইল ফোনে কল দিলে ওসি ফোন রিসিভ করেন তখন ঘটনা জানতে পারি।

এলাকাবাসী জানান, স্থানীরা সকালে কাজ করতে যাওয়ার সময় ঘাস ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পৌরসভার প্যানেল মেয়র তারেকুর রহমানকে বিষয়টি জানান। তিনি বিষয়টি পুলিশেকে অবহিত করেন। পরে পুলিশ এসে ঘনাস্থল থেকে একটি মোবাইল সেট, চারটি ইনট্যাক টাইগার ক্যান, ২ প্যাকেট চিপস্, রশি এবং লাশ উদ্ধার করে। পরে মোবাইলের সূত্র ধরে তার পরিচয় নিশ্চিত করেন।

পুলিশের ধারনা, শনিবার রাতের কোনো এক সময় তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যাওয়া হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ইমরান কয়েক বছর আগে বেড়া পৌর এলাকার সান্যালপাড়া গ্রামের আরাফাত নামের এক শিশু হত্যা মামলার আসামি। ছয় বছর সাজা ভোগের পর সম্প্রতি মুক্তি পেয়েছিলেন।

বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, তিনি শুনেছেন ইমরান একজন কিশোর অপরাধী ছিল। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে তিনি জানিয়েছেন।


আরো সংবাদ


premium cement