২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আজ হচ্ছে না প্রেসক্লাবে বিএনপির সভা, কাল ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটে

আজ হচ্ছে না প্রেসক্লাবে বিএনপির সভা, কাল ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটে - ফাইল ছবি

আজ জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির যে আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেটি স্থগিত করা হয়েছে। আজকের পরিবর্তে আগামীকাল শনিবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটে সভাটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

শায়রুল কবির খান নয়া দিগন্তকে বলেন, গত শনিবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় স্থায়ী কমিটির সভায় প্রেসক্লাবের মিলনায়তনে ১ অক্টোবর একটি আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। সভাটি আজ প্রেসক্লাবে না হয়ে আগামীকাল শনিবার সকাল ১০টায় ইঞ্জিনিয়ার ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ২০০১ সালের ১ অক্টোবর বাংলাদেশে সর্বশেষ নিরপেক্ষ ও জনগণের অংশগ্রহণ মূলক গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়। এই দিবসটিতে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আবশ্যকতাকে তুলে ধরার জন্য ১ অক্টোবর প্রেসক্লাবের মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত নিয়েছিল বিএনপির স্থায়ী কমিটি।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল