১৯ জানুয়ারি ২০২১
`

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলায় মনজুর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ৫ নভেম্বর

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলায় মনজুর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ৫ নভেম্বর - সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণ মামলায় মজনুর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ৫ নভেম্বর। সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোসা. কামরুন্নাহার আদালতে সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু কারাগার থেকে আসামি মজনুকে হাজির করতে পারেনি রাষ্ট্রপক্ষ। তাই রাষ্ট্রপক্ষ থেকে সময় চেয়ে আবেদন করা হয়। পরে বিচারক ৫ নভেম্বর শুনানী দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি কুর্মিটোলায় ওই ছাত্রীকে ধর্ষণ করেন মজনু। ওই ঘটনায় ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গত ৮ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানাধীন শেওড়া বাসস্ট্যান্ড থেকে মজনুকে গ্রেফতার করে র‌্যাব। ৯ জানুয়ারি আদালত মজনুর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১৬ জানুয়ারি মজনু দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এখন তিনি কারাগারে রয়েছেন।

গত ১৬ মার্চ মজনুকে একমাত্র আসামি করে ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক। ওই দিনই আদালত মামলাটি পরবর্তী বিচারের জন্য নারী ও শিশু দমন ট্রাইব্যুনালে বদলীর আদেশ দেন। গত ১৬ আগস্ট একই আদালত মজনুর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন আদালত। গত ২৬ আগস্ট মজনুর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়।



আরো সংবাদ