২৯ জুলাই ২০২১
`

ইরফান সেলিম ও তার দুই সহযোগী ডিবি হেফাজতে

-

বাংলাদেশ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় এমপি হাজী সেলিমের ছেলে বরখাস্ত কাউন্সিলর ইরফান সেলিম ও তার দুই সহযোগীকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে তাদের ধানমন্ডি থানা থেকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো: ওয়ালিদ হোসেন বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার রাতে মামলার তদন্তভার ডিবির কাছে ন্যাস্ত করা হয়। এ কারণে ইরফান সেলিম ও তার সহযোগী জাহিদুল ইসলাম ও সিদ্দিককে তাদের কাছে হস্তান্তর করা হয়।

সূত্র : বাসস



আরো সংবাদ


লকডাউন লঙ্ঘন : সপ্তম দিনে রাজধানীতে গ্রেফতার ৫৬৪ আগস্টে চীন-রাশিয়ার যৌথ সামরিক মহড়া ডাক্তারদের গোল্ডেন ভিসার সুযোগ দিচ্ছে আরব আমিরাত ইসরাইল-ফিলিস্তিন সংঘাত অবসানে রাজনৈতিক সমাধানের আহ্বান জাতিসংঘের আমেরিকা প্রবাসী মেয়ে সেজে প্রেম, প্রতারক গ্রেফতার নবীনগরে আগুনে পুড়ল ঘর, ভাগ্যক্রমে বেঁচে গেলো ২ শিশু টানা বৃষ্টিতে শরণখোলায় ১৩ হাজার পরিবার পানিবন্দি হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা, পুলিশ কনস্টেবল প্রত্যাহার এ আর রহমানের মতো শিক্ষক পেয়ে আমি কৃতজ্ঞ : অনন্যা বিরলা নান্দাইলে সড়ক পারাপার করতে গিয়ে বৃদ্ধা নিহত

সকল