০১ ডিসেম্বর ২০২০

জামায়াতের মহিলা নেত্রী মোসা: মিনারার ইন্তেকালে দলটির শোক

জামায়াতের মহিলা নেত্রী মোসা: মিনারার ইন্তেকালে দলটির শোক - ফাইল ছবি

বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার মহিলা সদস্য (রুকন) ও সৈয়দকাঠি ইউনিয়ন শাখা জামায়াতে ইসলামীর মহিলা বিভাগের সাবেক নেত্রী মোসা: মিনারা বেগম ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় ৫৪ বছর বয়সে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্বামী, ২ ছেলে ও ১ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টায় বানারীপাড়া উপজেলার করপাড়া গ্রামে জানাযা শেষে তাকে সেখানেই দাফন করা হয়েছে।

শোকবাণী

মোসা: মিনারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বৃহস্পতিবার ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মোসা: মিনারা বেগম (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। 

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

ছোট ছেলের উদ্দেশ্যে ম্যারাডোনার আবেগময় বার্তা ‘ইরাক-সিরিয়া সীমান্তে ইরানি কমান্ডার নিহতের খবর গুজব’ জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় সামগ্রিক পরিকল্পনার আহ্বান সায়মার খাগড়াছড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন বর্ষা মৌসুমের আগেই দক্ষিণ সিটির খাল দখলমুক্ত করা হবে : মেয়র তাপস জাহানারা হোসেনের মৃত্যুতে জামায়াতের শোক ইরাক-সিরিয়া সীমান্তে বিমান হামলায় ইরানি কমান্ডার নিহত এবার ইসরাইলকে নিজেদের আকাশসীমা ব্যবহারের অনুমতি দিল সৌদি আরব দুই বছর কারাভোগ শেষে ভারত থেকে ফিরল ৮ নারী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় ২৩ মুসলিম নারী শর্তহীন আলোচনায় বসতে মোদি সরকারকে বাধ্য করলো কৃষকরা

সকল