১৩ জুলাই ২০২০

কর্মস্থলে ফিরছে মানুষ, সড়ক-মহাসড়কে গাড়ির চাপ

কর্মস্থলে ফিরছে মানুষ, সড়ক-মহাসড়কে গাড়ির চাপ - ছবি : সংগৃহীত

ঈদের ছুটি শেষে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি নিয়েই কর্মস্থলে ফিরতে শুরু করেছে সাধারণ মানুষ। এর ফলে গাড়ির চাপ বেড়েছে সড়ক-মহাসড়কগুলোতে।

শুক্রবার সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পিকআপ, প্রাইভেট কার, মোটরসাইকেল, সিএনজি ও থ্রি হুইলারে গাদাগাদি করে কর্মস্থলে ফিরতে দেখা গেছে কর্মজীবী এসব মানুষদের। এক্ষেত্রে মানা হচ্ছে না কোনো সামাজিক দূরত্ব।

যাত্রীরা বলছেন, ঈদ শেষ তাই কর্মস্থলে ফেরার তাড়া রয়েছে। গণপরিবহন এখনও বন্ধ থাকায় তাই বিভিন্ন উপায়ে বাড়তি খরচ করে কর্মস্থলে ফিরতে হচ্ছে।

তবে জিএমপি কমিশনার মো. আনোয়ার হোসেন জানান, সড়কের বিভিন্ন পয়েন্টে যাত্রীদের নিরাপত্তা ও সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করছে পুলিশ।

গণপরিবহন সীমিত পরিসরে চালু হলে সামাজিক দূরত্ব যেন বজায় থাকে সে বিষয়েও পুলিশ তৎপর থাকবে বলে জানান তিনি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

চবিতে ঝর্ণার পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু ইসলামপুরে আবারো বন্যা পরিস্থিতির অবনতি সীমিত পরিসরে বসবে কোরবানীর পশুর হাট : স্থানীয় সরকার মন্ত্রী ৭ মার্চ ‘জাতীয় ঐতিহাসিক দিবস’, মন্ত্রিসভায় অনুমোদন অন্যকে বাবা সাজিয়ে সম্পত্তি জবর দখলের অভিযোগ ইউরোপে করোনা ভ্যাকসিনে আগ্রহীর সংখ্যা কমছে ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে আরো ২৫ জনের মৃত্যু ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ আটক ২ কোরবানীর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করে চামড়া শিল্পকে বাঁচাতে হবে করোনায় কর্মহীন নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ বিএনপিএসের চবি ক্যাম্পাসে ঝর্ণার পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু

সকল