১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

দেওয়ানগঞ্জে ৩ শিশুর লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে ৩ শিশুর লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের দেওয়ানগঞ্জে এক দিনে তিন শিশু বানের পানিতে ডুবে গেলে দুইজনের পর আজ ইয়াছিন নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে এক দিন পর তার লাশ বাড়ির কাছের নদীর পাড় থেকে উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার আরো দুই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ৯ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের চর হলকা হাওড়াবাড়ী গ্রামের ইয়াছিন নামে ৯ বছরের এক শিশু পানিতে ডুবে নিখোঁজ হয়। এক দিন পর বুধবার ১০ জুলাই তার লাশ পাওয়া যায় বাড়ির কাছে নদীর ধারে। এ তথ্য নিশ্চিত করেছেন চুকাইবাড়ী ইউনিয়নের মেম্বার মো: শফিকুল ইসলাম বাদল, মো: আশরাফ আলী ও লুৎফা আক্তার।

এছাড়া মঙ্গলবার উপজেলার ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী চরপাড়া গ্রামে কাউসার নামে ৯ বছরের এক শিশু বন্যার পানিতে ডুবে মারা গেছে। সে ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং স্থানীয় বাগান বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। বাড়ির কাছে বানের পানিতে খেলতে গিয়ে পানিতে ডুবে সে মারা যায়।

একইদিন বাহাদুরাবাদ ইউনিয়নের চর বাহাদুরাবাদ আজিজলপুর গ্রামে আরিফা নামে ছয় বছরের এক শিশু মেয়ে পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের আলম মিয়ার মেয়। বাড়ির পাশে বন্যার পানিতে বান্ধবী লিমা আক্তারসহ গোসল করতে গেলে দুজনই পানিতে ডুবে যায়। পরে আরিফাকে মৃত অবস্থায় এবং বান্ধবী লিমা আক্তারকে জীবিত উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement