১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

শ্রীবরদীতে ৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার

শ্রীবরদীতে ৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীর সীমান্ত থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৬৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে শ্রীবরদী থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্ততে থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকীর নেতৃত্বে সীমান্তবর্তী খাড়ামোড়া এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় মদ উদ্ধার করা হয়।

এগুলোর মধ্যে রয়েছে রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের হুইস্কি ২৭ বোতল, ম্যাজিক মোমেন্টস গ্রেইন ভোতকা ১৭ বোতল, স্টারলিঙ্ক রিসিভ বি-৭, ২০ বোতলসহ মোট ৬৪ বোতল।

শ্রীবরদী থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মঙ্গলবার গভীর রাতে সীমান্তবর্তী রাণীশিমুল ইউনিয়ের খাড়ামোড়া মজিবরের বাড়ির রাস্তার পাশ ও সোমেশ্বরী নদীর পাড়ে বালির ওপর থেকে বস্তাভর্তী মদ উদ্ধার করে।
অভিযানে অংশগ্রহণ করে এসআই রাসেদ, এএসআই বিপুল রহমান, এএসআই যোবায়েল খান ও পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০ থেকে ১২ জনের সংঘবদ্ধ মাদককারবারি দল পালিয়ে যায়।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বস্তাভর্তী মদ উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের উপস্থিতি টের মাদককারবারির দল পালিয়ে যায়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া মাদক বিরোধী অভিযান একটি চলমান প্রক্রিয়া।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল