০৪ ডিসেম্বর ২০২৩, ১৯ অগ্রহায়ন ১৪৩০, ১৯ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

হেলিকপ্টারে চড়ে বিয়ে

হেলিকপ্টারে নববধূ - ছবি - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ছোট ভাইয়ের শখ পূরণ করলেন বড় ভাই। হেলিকপ্টার ভাড়া করলেন ভাইয়ের বিয়ের জন্য। তাতে চড়ে নববধূকে নিয়ে বাড়ি ফিরলেন ছোট ভাই।

বুধবার (৩০ আগষ্ট) দুপুরে উপজেলার টাংগাব ইউনিয়নে এই ঘটনা ঘটে।

জানা যায়, টাংগাব ইউনিয়নের দুবাশিয়া গ্রামের আজিজুল শেখের ছেলে আব্দুল লতিফ ও মোঃ রাকিব। আব্দুল লতিফ ট্রাভেল অ্যাজেন্সির মালিক। ভাইয়ের সাথে ব্যবসা দেখাশোনা করে ছোট ভাই রাকিব। তার বিয়ে ঠিক হয় পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজার এলাকার আলাল মিয়ার মেয়ে বিশারণের সাথে। বড় ভাইয়ের কাছে রাকিব আবদার করে যে হেলিকপ্টারে করে বিয়ে করবে। ছোট ভাইয়ের আবদার মিটাতে বড় ভাই লতিফ ভাড়া করেন হেলিকপ্টার। বুধবার দুপুরে টাংগাব ইউনিয়ন থেকে ১০ কিলোমিটার উড়ে গিয়ে বিয়ে করে রাকিব ফিরে আসেন বিকেল সাড়ে ৪টার দিকে। বউকে হেলিকপ্টারে করে ঘরে তোলার সাধ পূরণ করেন তিনি। নবদম্পতিকে দেখতে এসময় উৎসুক জনতা ভিড় করে। জনতাকে সামাল দিতে মোতায়েন করা হয় পাগলা থানার পুলিশ। এই বিয়েকে ঘিরে এলাকাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বর রাকিবের বড়ভাই আব্দুল লতিফ বলেন, আদরের ছোট ভাইয়ের বিয়েকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে করে বিয়ের আয়োজন করেছি।

পাগলা থানার ওসি রাজু আহাম্মদ বলেন, হেলিকপ্টারে করে বিয়ে করতে যাওয়ার সংবাদ পেয়ে উৎসুক জনতার ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয়।

টাংগাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, আমি রাকিবের বিয়েতে গিয়েছি। এই বিয়েকে ঘিরে এলাকাবাসীর মধ্যে আনন্দ, উচ্ছ্বাস দেখা গেছে।


আরো সংবাদ



premium cement
দিন দিন বদলে যাচ্ছে তাজমহলের শ্বেতশুভ্র রঙ কিন্তু কেন? ডেঙ্গুসহ ভাইরাসজনিত রোগ বৃদ্ধির জন্য জলবায়ু পরিবর্তন দায়ী : স্বাস্থ্যমন্ত্রী ফিলিস্তিনে হত্যাযজ্ঞের নীরব দর্শকরা মানবাধিকার নিয়ে কথা বলার নৈতিক অধিকার হারিয়েছে : তথ্যমন্ত্রী বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ৩ দিনের কর্মসূচি ঘোষণা জামায়াতের বঙ্গোপসাগরে ট্রলারসহ ৪ জেলেকে অপহরণ কুমারখালীতে বিষাক্ত অ্যালকোহল পানে ২ জনের মৃত্যু! সিঙ্গাপুরকে ৮ গোলে বিধ্বস্ত করল বাংলাদেশ জয়পুরহাট আনুমানিক ২০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ঝালকাঠিতে শাহজাহান ওমরের নির্বাচনী কার্যক্রমে অংশ নেয়ায় ২ বিএনপি নেতাকে অব্যাহতি গভীর রাতে কৃষকের গরু জবাই করে গোশত লুট

সকল