১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুদের সহায়তায় ত্রিশাল মেয়রের হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ

গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছুদের সহায়তায় ত্রিশাল মেয়রের হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ। - ছবি: নয়া দিগন্ত

ময়মন‌সিংহের ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছের উদ্যোগে গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তায় হেল্পডেস্ক ও শিক্ষা উপকরণ বিতরণ করা হ‌য়ে‌ছে।

শ‌নিবার (৩ জুন) সকাল থে‌কে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রধান গেইটের সমা‌নে ক‌্যাম্প স্থাপন ক‌রে গুচ্ছ ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের এই সেবা প্রদান করেন ছাত্রলীগ ও যুবলীগসহ বিভিন্ন অঙ্গসহ‌যোগী সংগঠ‌নের নেতারা।

জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপ‌তি মোজ্জা‌মেল হক অনিকের নেতৃ‌ত্বে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এই তথ্য সহায়তা ও সেবা কেন্দ্র স্থাপন করা হয়।

সহায়তা কেন্দ্র থেকে শিক্ষার্থীদের আসন পরিকল্পনা বিষয়ক তথ্য প্রদান করা হয়। এছাড়াও আগত পরীক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, কলম, পানি বিতরণ করা হয়।

জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপ‌তি মোজ্জা‌মেল হক অনিক বলেন, ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’- এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হোসাইন সাদ্দাম ও সাধারণ সম্পাদক শেখ ইনানের নির্দেশে ও ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছের প‌ক্ষে আমরা পরীক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কেন্দ্র ও শিক্ষা উপকরণ বিতরণ করি।

তিনি আরো বলেন, সমৃদ্ধ ও ডিজিটাল বাংলাদেশ গড়তে সুশিক্ষার বিকল্প নেই। আগামী দিনেও শিক্ষার্থীবান্ধব যেকোনো কর্মসূচিতে ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে থাকবে বলেও জানান তিনি।

এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন ছাত্রলীগ নেতা সা‌নি, আব্দুল্লাহ আল মামুন, রা‌শেদ, স‌জিবসহ বি‌ভিন্ন সংগঠ‌নের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল