২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেওয়ানগঞ্জে গর্ত থেকে শিশুর লাশ উদ্ধার

দেওয়ানগঞ্জে গর্ত থেকে শিশুর লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে একটি পুকুরপাড়ের গর্ত থেকে রমজান আলী (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

রমজান দেওয়ানগঞ্জ উপজেলার উত্তরে ভারত সীমান্তবর্তী পাররামরামপুর ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামের মাসুদ মণ্ডলের ছেলে।

রমজানের পরিবার থেকে জানা গেছে, মঙ্গলবার (৩০ মে) সকাল ৯টার দিকে নিখোঁজ হয় রমজান। তাকে মণ্ডলপাড়াসহ আশপাশের গ্রাম ও হাটবাজারে খোঁজ করেও না পেয়ে বুধবার সকালে সাধারণ ডায়েরি করতে দেওয়ানগঞ্জ মডেল থানার উদ্দেশে যায় পরিবারের লোকজন। এর আগেই স্থানীয়দের মাধ্যমে খবর আসে, রমজানের লাশ পাওয়া গেছে। বিষয়টি পুলিশকে জানালে দেওয়ানগঞ্জ মডেল থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী ও মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল চন্দ্র ধরসহ ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্টের পরে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা ধারণা করছে, পারিবারিক শত্রুতার জেরে শিশুটিকে হত্যা করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল চন্দ্র ধর। তিনি বলেন, এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল