২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাগলায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে মেহগনি গাছে ঝুলন্ত অবস্থায় জুয়েল মড়ল (১৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার লংগাইর ইউনিয়নের সতরবাড়ি গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত যুবক ওই এলাকার রতন মড়লের ছেলে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে জুয়েল মড়ল নিজ বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে একটি মেহগনি গাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

পুলিশ আরো জানায়, নিহত জুয়েল মড়ল এলাকায় মিস্ত্রি হিসেবে কাজ করতো। ইদানিং সে হতাশা ও নেশাগ্রস্ত ছিলো। পারিবারিক কলহের কারণে হয়তো সে আত্মহত্যা করতে পারে।

পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু আহাম্মদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপরে থানায় ইউডি মামলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল