২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

- ছবি: নয়া দিগন্ত

মধ্যযুগীয় কায়দায় হাত বেঁধে মারধোর, কান ধরে উঠবস করানো, বিচারের নামে দেড় লক্ষ টাকা জরিমানা করা, মিথ্যা মামলায় ফাঁসানোসহ প্রতিনিয়ত জীবন নাশের হুমকির অভিযোগ এনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক ভূক্তভোগী।

শনিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম খোকার বিরুদ্ধে স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে এসব অভিযোগ আনেন একই ইউনিয়নের মরহুম সাহেদ আলীর ছেলে মো: সুরুজ আলী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৮ মার্চ আমার দুঃসম্পর্কের আত্মীয় হাসেম আলী ও নবী হোসেনের সাথে যোগসাজশে চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, ইউনিয়ন পরিষদ (ইউপি) মেম্বার চাঁন মিয়া আমার বিরুদ্ধে নারী নির্যাতনের ভূয়া অভিযোগ এনে আমাকে মধ্যযুগীয় কায়দায় ব্যাপক মারধোর করেন, কান ধরে উঠবস করান ও আমার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন। পরে আমি বাড়িতে গিয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে চেয়ারম্যানসহ পাঁচজনের নামে শেরপুর কোর্টে মামলা করেছি।

তিনি আরো বলেন, এই মামলা করার ফলে চেয়ারম্যানসহ তার লোকেরা আমাকে প্রতিনিয়ত মেরে ফেলা ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে আসছে। এতে ভীত হয়ে আমি থানায় লিখিতি অভিযোগ করি। তারপরেও চেয়ারম্যান টাকা দিয়ে আমার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মিথ্যা মামলা করে। মিথ্যা মামলা করার পরে গত ৯ এপ্রিল আবার চেয়ারম্যানের লোকজন আমাকে ও আমার স্ত্রীর ওপর হামলা ও মারধোর করেন। এখন প্রতিনিয়ত চেয়ারম্যান তার লোকজন দিয়ে আমাকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিতে থাকেন।

সুরুজ আরো বলেন, ৯ এপ্রিল আমাকে মারধোর করার ঘটনায় আমার স্ত্রী শেরপুর কোর্টে মামলা করেন। মামলাগুলো তদন্তাধীন রয়েছে। গত ২৫ ও ২৬ মে আমাকে আবারো রাস্তা রোধ করে মারধোর ও মামলা তুলে নেয়ার জন্য চাপ দেন। এমতাবস্থায় চেয়ারম্যানসহ উল্লেখিত আসামিরা যেকোনো সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে। আমি এখন প্রতিটা মুহূর্ত জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছি। তাই আসামিদের উপযুক্ত শাস্তি ও ন্যায় বিচার পাই ও আমার জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

অভিযোগের বিষয়ে চেয়ারম্যান খোরশেদ আলম খোকা বলেন, সুরুজের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ আছে। তাই বিচার করে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছিল। তবে তাকে কোনো মারধোর বা নির্যাতন করা হয়নি।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী

সকল