২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনায় ইউপি উপ-নির্বাচনে ২ পক্ষের সংঘর্ষ : আহত ২৭

নেত্রকোনায় ইউপি উপ-নির্বাচনে ২ পক্ষের সংঘর্ষ : আহত ২৭ - ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনায় ইউপি উপ-নির্বাচনে নৌকার কর্মী-সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ২৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। আহতদের নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার হলেন নৌকা প্রতীকে অ্যাডভোকেট আব্দুর রহমান, ঢোল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী নাছির উদ্দিন, আনারস প্রতীকে খন্দকার আজিজুর রহমান ও ঘোড়া প্রতীকে দৌলত মিয়া।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে অজ্ঞাত কয়েকজন যুবক ভোটকেন্দ্র হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ বেঁধে যায়। প্রায় আধা ঘণ্টা সময় এ সংঘর্ষ চলে। একপর্যায়ে চারদিক থেকে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা ঘিরে ফেললে আওয়ামী প্রার্থীর কমপক্ষে ২৭ জন কর্মী-সমর্থক আহত হন। অবশেষে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের মধ্যে অসীম ও সাদির অবস্থা গুরুতর হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল আওয়াল শাওন বলেন, এই নির্বাচনে আমরা নৌকাকে জিতিয়ে আনার জন্য শান্তিপূর্ণ উপায়ে চেষ্টা করেছি। স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের আগ্রাসী আচারণেও আমরা ধৈর্যের পরিচয় দিয়েছি। আমাদের কর্মী-সমর্থকদের ওপর অতর্কিত হামলায় অনেকেই গুরতর আহত হয়েছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: লুৎফুল হক জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement