২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে দিনমজুর অন্তঃস্বত্বা স্ত্রী ও ভাইকে ইউপি সদস্যের বিরুদ্ধে মারধরের অভিযোগ

ঈশ্বরগঞ্জে দিনমজুর অন্তঃস্বত্বা স্ত্রী ও ভাইকে ইউপি সদস্যের বিরুদ্ধে মারধরের অভিযোগ - নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক দিনমজুরসহ তার অন্তঃসত্ত্বা স্ত্রী ও বড় ভাইকে মারধর করে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসার ও থানা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্র ও লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলা উচাখিলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাসুদ রানা মগাপাড়া গ্রামের বাসিন্দা দিনমজুর আজিজুল হকের (২৮) কাছ থেকে নিজের ও তার বড় ভাইকে ভিজিডি কার্ড করার কথা বলে ১০ হাজার টাকা নেন। কিন্তু দীর্ঘদিনেও কার্ড না হওয়ায় টাকা চাইতে গেলে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে অযথা গালিগালাজ করে। এ নিয়ে প্রতিবাদ করলে গত শুক্রবার দুপুর একটার দিকে আজিজুলকে পথে পেয়ে পথরোধ করে ইউপি সদস্য মাসুদ রানা। এ সময় তাকে মারতে থাকলে প্রথমে স্ত্রী হাজেরা বেগম (২৩) ও পরে বড় ভাই মো. নজরুল ইসলাম (৪০) এগিয়ে গিয়ে প্রতিহত করার চেষ্টা করলে তাদেরকেও মারপিট করে ইউপি সদস্য মাসুদ রানা। পরে তিনজনই ঈশ্বরগঞ্জ হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

আজিজুল জানান, ভিজিডি কার্ডের জন্য নেয়া টাকা ফেরত চাওয়ায় ইউপি সদস্য রানা ক্ষিপ্ত হয়ে তুচ্ছ যে কোনো ধরনের ঘটনা নিয়ে গায়ে পড়ে বিবাধ করে আসছিলো। এর জের ধরেই বাড়িতে যাওয়ার রাস্তা দিয়ে যাওয়া নিষেধ করে। এতে প্রতিবাদ করলে আমরা তিনজনকেই মারধর করে আহত করে মাসুদ মেম্বার।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য মাসুদ রানা ভিজিডি কার্ডের টাকা নেয়ার কথা অস্বীকার করে জানান, সড়কটিতে প্রায়ই প্রতিবন্ধকতার সৃষ্টি করে আসছিল আজিজুল। এতে সাধারণ লোকজন বিচার দিলে তার বৃদ্ধ বাবা বিষয়টি জানতে চাইলে আজিজুল হাতে দা দিয়ে কোপ দেয়। এ ঘটনা জেনে তখনি আজিজুলকেও কয়েকটা চড় মারি। এছাড়া তার স্ত্রী ও ভাইকে মারধরের ঘটনা ভিত্তিহীন।

জানতে চাইলে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়ে একজন উপপরিদর্শককে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল