২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে গৃহবধূ হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার

গফরগাঁওয়ে গৃহবধূ হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে চাঞ্চল্যকর গৃহবধূ হত্যা মামলার আসামি বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) পুলিশ গ্রেফতারদের ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। এর আগে ২৬ মার্চ ওই গৃহবধূ নিহত হন।

গ্রেফতাররা হলেন মূল অভিযুক্ত আসামি মো: সূর্যত আলী (৬৫) ও তার ছেলে আক্রাম হোসেন (৩৭)।

পুলিশ জানায়, ২৬ মার্চ গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের দক্ষিণ পুখুরিয়া এলাকায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় সুফিয়া খাতুন নামে এক গৃহবধূ নিহত হন। গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার মুগদা পাড়া এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, জমি-সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূকে হত্যার ঘটনায় বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় বুধবার দুপুরে ময়মনসিংহ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের

সকল