২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আগুনে ক্ষতিগ্রস্থদের মা‌ঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

- ছবি : নয়া দিগন্ত

ময়মন‌সিংহের শ্যামগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারি ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১১টায় গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ জেলা পরিষদ ডাক বাংলা অডিটোরিয়ামে জেলা প্রশাসকের তত্ত্বাবধানে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ১০২ বান্ডিল ঢেউটিন ও চার লাখ ৯১ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউ‌টিন ও টাকা বিতরণ করেন। এ সময় আরো উপ‌স্থিত ছি‌লেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহ্ফুজুল আলম মাসুম, গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, জেলা ত্রাণ কর্মকর্তা সানোয়ার হোসেন, গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আরিফ সালমান রনিসহ বি‌ভিন্ন শ্রেণী-পেশার লোকজন।

এ সময় ক্ষতিগ্রস্থদের মাঝে ভ্রাম্যমান দোকান মালিক ১৫ জন পেয়েছেন প্রতিজন পাচঁ হাজার টাকা করে মোট ৭৫ হাজার টাকা, ভাড়াটিয়া ব্যবসায়ী ২২ জন পেয়েছেন প্রতিজন পাচঁ হাজার টাকা করে এক লাখ ১০ হাজার টাকা, বসতবাড়ি ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবার পেয়েছেন দুই বান্ডিল করে ঢেউটিন মোট ২৮ বান্ডিল ঢেউটিন ও ছয় হাজার টাকা করে মোট ৮৪ হাজার টাকা, দোকান মালিক ও ব্যবসায়ী ২২ জন পেয়েছেন প্রতিজন দুই বান্ডির ঢেউটিন মোট ৪৪ বান্ডিল ঢেউটিন ও নগদ তিন হাজার টাকা করে মোট এক লাখ ৩২ হাজার টাকা, দোকান মালিক ১৫ জন পেয়েছেন প্রতিজন পাঁচ হাজার টাকা করে ৯০ হাজার টাকা।

এ নিয়ে সরকারিভাবে মোট ১০২ বান্ডিল ঢেউটিন ও চার লাখ ৯১ হাজার টাকা বিতরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল