১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইসলামপুরে নাতির বিরুদ্ধে দাদিকে মারধরের অভিযোগ

ইসলামপুরে নাতির বিরুদ্ধে দাদিকে মারধরের অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের ইসলামপুরে আরিফ নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে বসতবাড়ি জবরদখল ও মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন তার বৃদ্ধা দাদি ধলী বেগম।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ইসলামপুর পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া গ্রামে নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম এই সংবাদ সম্মেলনটি করেন ।

ধলী বেগম বলেন, ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত পুলিশ সদস্য আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসতবাড়ির ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

বিরোধের জেরে আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবরদখল করার পায়তারা করছে। আমি অসহায় বৃদ্ধ মহিলা আরিফের অত্যাচারে চরম নিরাপত্তাহীনতায় আছি। আমাকে খুন করে বসতবাড়ি জবর দখল করতে চায় সে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর ছেলে বেলাল হোসেন, আলাল হোসেন ও রুস্তম আলী মণ্ডল উপস্থিত ছিলেন।

এই ব্যাপারে পুলিশ সদস্য আরিফের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলে তিনি রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল