১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নান্দাইলে প্রতিপক্ষের হাতে যুবক খুন

- ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের নান্দাইলে নিজ ঘরের সামনে আল-আমিন (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সময় নিহতের বাবা রমজান আলী (৭০) বাধা দিতে গেলে তিনিও গুরুতর আহত হন।

গতকাল বুধবার রাত ১০টার দিকে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হারিয়াকান্দি গ্রামের সেলিম সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ঘাতক মাজহারুলকে (২৬) ধাওয়া দিয়ে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে দেয়। তিনি একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ধীতপুর গ্রামের নাজিম উদ্দীনের ছেলে। হত্যাকাণ্ডের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে নিজ ঘর থেকে আল-আমিন ও তার বাবা রমজান আলীকে ডেকে বের করেন মাজহারুল। আল-আমিন বের হতেই মাজহারুলের হাতে থাকা রামদা দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় রমজান আলী বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে।

গুরুতর আহত আল-আমিনকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পরে রাত দেড়টায় মৃত ঘোষণা করে।

নিহত আল-আমিনের স্ত্রী নাজমা বেগম জানান, ‘আমার স্বামী বাজার করে এনেছে আমি তা ব্যাগ থেকে বের করে চৌকিতে রাখতেছি। এমন সময় বাঁচাও বাঁচাও শব্দ শুনে বের হয়ে দেখি উলঙ্গ অবস্থায় রামদা নিয়ে দাঁড়িয়ে আছে মাজহারুল। লাইট ধরতেই আমার স্বামীকে বুক বরাবর কোপ দেয়। এতে তিনি সাথে সাথেই মাটিয়ে লুটিয়ে পড়েন। এ সময় আমার শ্বশুর বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে।’

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকায় মাজহারুলকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল